শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়পঞ্চগড় থেকে শিলিগুড়ি সরাসরি রেল যোগাযোগ চালু হবে: রেল মন্ত্রী

পঞ্চগড় থেকে শিলিগুড়ি সরাসরি রেল যোগাযোগ চালু হবে: রেল মন্ত্রী

কাগজ প্রতিবেদক: রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, ‘আগামী ৫ বছরের মধ্যে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার বাংলাবান্ধা হয়ে ভারতের শিলিগুড়ি পর্যন্ত সরাসরি রেল যোগাযোগ চালু হবে।’ শুক্রবার দুপুরে পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজ আয়োজিত সংর্বধনা ও দুই দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

রেলপথ মন্ত্রী বলেন, ‘পিঠা উৎসব বাঙালি সংস্কৃতির একটি অনুষঙ্গ। প্রতিটি শিল্প প্রতিষ্ঠানে সংস্কৃতির এই চর্চা লালন করতে হবে। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও অপসংস্কৃতি যাতে সমাজে অনুপ্রবেশ করতে না পারে, সেই মানসিকতা আমাদের গড়ে তুলতে হবে।’

কলেজের অধ্যক্ষ প্রফেসর এম দেলওয়ার হোসেন প্রধানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের রংপুর রেঞ্জের এডিশনাল ডিআইজি মজিদ আলী, পঞ্চগড়ের ভারপ্রাপ্ত পুলিশ সুপার নাঈমুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট এহেতেশাম রেজা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ বক্তব্য রাখেন।

এম আর সরকারি কলেজ মাঠে পিঠা উৎসবে কলেজের বিভিন্ন বিভাগের প্রায় ৪০টি পিঠার স্টল স্থাপন করা হয়। পরে মন্ত্রী এসব স্টল পরিদর্শন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments