শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeজাতীয়প্রশ্নবিদ্ধ নির্বাচন গণতন্ত্রের অন্তরায়: ইসি মাহবুব

প্রশ্নবিদ্ধ নির্বাচন গণতন্ত্রের অন্তরায়: ইসি মাহবুব

কাগজ প্রতিবেদক: প্রশ্নবিদ্ধ নির্বাচন গণতন্ত্রের অন্তরায় বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। তিনি বলেন, উপজেলা পরিষদগুলো স্বাধীনভাবে কাজ করতে না পারলে প্রত্যাশিত ফল জনগণ পাবে না।
সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ জেলা পরিষদ মিলনায়তনে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভায় সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী নির্বাচনের সবচেয়ে বড় সহায়ক শক্তি। ভোটাররা নিরাপদে ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে যেন বাড়ি ফিরতে পারেন এই নিশ্চয়তাটুকু আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি চাওয়া।
আসন্ন উপজেলা নির্বাচনের উত্তাপ ও উষ্ণতা অনুভূত হচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি। তারপরও শিগগিরই এ দৃশ্যপট পাল্টে যাবে এবং সেই উষ্ণতা দেখা দেবে বলে আশা প্রকাশ করেন নির্বাচন কমিশনার।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় পুলিশের ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ছয় জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, নির্বাচন অফিসার ও উপজেলার নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments