শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়সমালোচনা সহ্য করেই রাজনীতি করতে হবে: ছাত্রলীগকে প্রধানমন্ত্রী

সমালোচনা সহ্য করেই রাজনীতি করতে হবে: ছাত্রলীগকে প্রধানমন্ত্রী

কাগজ প্রতিবেদক: স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয় বিনির্মাণে এক সাথে কাজ করতে ডাকসু এবং সকল হল সংসদের পূর্ণাঙ্গ প্যানেলের প্রতি আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার গণভবনে তার সঙ্গে ডাকসু নির্বাচনে ছাত্রলীগের নবনির্বাচিতদের নিয়ে ছাত্র সংগঠনটির সাবেক ও বর্তমান শীর্ষনেতারা দেখা করতে গেলে তিনি এ নির্দেশনা দেন।
এ সময় প্রধানমন্ত্রী বলেন, রাজনীতি করতে হলে মানুষের গালি শুনতে হবে, মানুষের কটূ কথা শুনতে হবে, সমালোচনা সহ্য করতে হবে। মনে রাখবা আজ তোমাকে যে হাত দিয়ে ফুলের মালা পরাবে, সেই হাত দিয়ে তোমাকে জুতার মালাও পরাতে পারে। যে মুখ দিয়ে তোমার প্রশংসা করবে, সে মুখ দিয়ে তোমাকে গালি দিবে। এসব সহ্য করেই তোমাদের রাজনীতি করতে হবে।
এ সময় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মারুফা আক্তার পপি, সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন, বর্তমান সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাবি শাখার সভাপতি সঞ্চিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, দীর্ঘ ২৮ বছর পর সোমবার অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ও হল সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে দুটি ছাড়া সকল পদে নির্বাচিত হন ছাত্রলীগ সমর্থিতরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments