বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeজাতীয়ঘুষ দিলে জাহান্নামে যেতে হবে: অর্থমন্ত্রী

ঘুষ দিলে জাহান্নামে যেতে হবে: অর্থমন্ত্রী

কাগজ প্রতিবেদক: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, দেশকে সুন্দর করে সাজাতে হলে, সবার আগে দুর্নীতি রুখতে হবে। প্রধানমন্ত্রী ঘোষিত দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি আমাদের সবার বিশ্বাসে রাখতে হবে। সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সঙ্গে কাজ করতে হবে।
মঙ্গলবার কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রশাসন আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। উপজেলা পরিষদ মিলনায়তনে সভার আয়োজন করা হয়।
তিনি বলেন, ‘ঘুষ-দুর্নীতি- এ দুটি অপরাধ থেকে দেশকে মুক্ত করার দৃঢ় প্রতিজ্ঞা করছি। আমাদের নবীজি ঘুষ-দুর্নীতি পছন্দ করতেন না। আমাদের সবার উচিত প্রিয় নবীর পথ অনুসরণ করা। ঘুষ দিলে জাহান্নামে যেতে হবে।’ তিনি বলেন, ‘দেশ এগিয়ে যাচ্ছে। কোনো কাজ দু’দিন দেরি হলেও ঘুষ দেবেন না।’

অর্থমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা আনার পর অর্থনৈতিক মুক্তির পরিকল্পনা হাতে নেন। কিন্তু কুচক্রী মহলের চক্রান্তে তিনি তা করে যেতে পারেননি। তার সেই অসমাপ্ত কাজের দায়িত্ব নিয়েছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির
অনুষ্ঠানে সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারোয়ার, ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রূপালী মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments