শনিবার, মে ১৮, ২০২৪
Homeজাতীয়সঠিক বিচার না হওয়ায় যৌন হয়রানির ঘটনা বাড়ছে: মানবাধিকার কমিশন

সঠিক বিচার না হওয়ায় যৌন হয়রানির ঘটনা বাড়ছে: মানবাধিকার কমিশন

কাগজ প্রতিবেদক: মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজি রিয়াজুল হক বলেছেন, দেশে যেভাবে যৌন হয়রানির ঘটনা বেড়ে যাচ্ছে, তা উদ্বেগজনক। দেশের মানুষ সঠিক বিচার পাচ্ছে না বলেই এসব ঘটনা বাড়ছে। আজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে দুর্বৃত্তের দেয়া আগুনে দগ্ধ হয়ে মৃত্যুর কাছে হার মানা নুসরাতের মরদেহ দেখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।
রিয়াজুল বলেন, নুসরাত একটি প্রতিবাদী কণ্ঠস্বর। তাকে অপরাধীরা ভীত করতে পারেনি। অন্য শিক্ষার্থীদের মতো কারো যৌন লালসার কাছে মাথা নত করেনি সে। এই দিনটিকে ‘নুসরাত ডে’ হিসেবে পালন করা হোক। অপরাধী সেই শিক্ষককে গ্রেপ্তার করার পরেও তার চেহারায় ভীতি দেখা যায়নি। তার মানে অপরাধীর কাছে ভীতি সৃষ্টিতে ব্যর্থ।
মানবাধিকার কমিশনের চেয়ারম্যান বলেন, আমি চাই দ্রুততম সময়ে বিচার করা হোক অপরাধীর। যাতে অন্য অপরাধীদের কাছেও সতর্ক বার্তা যায়। এছাড়া পুলিশ তাদের সঙ্গে যে অন্যায় অবমাননাকর আচরণ করেছে তারো বিচার দাবি করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments