কাগজ প্রতিবেদক: হাজারো মানুষের অংশগ্রহণে জানাজা সম্পন্ন হওয়ার পর পারিবারিক কবরস্থানে দাদির পাশে দাফন করা হয় ফেনী সোনাগাজীর মাদ্রাসা শিক্ষার্থী নুসরাতকে। এর আগে লাশবাহী গাড়িতে করে তার মরদেহ বাড়ি পৌঁছেছে।
আজ বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে তার মরদেহ পৌঁছায়। পারিবারিক কবরস্থানে দাদীর পাশে চিরনিদ্রায় শায়িত হবেন নুসরাত। এর আগে দুপুরে ঢাকা মেডিকেলে নুসরাতের ময়নাতদন্ত হয়। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। তারপর লাশ নিয়ে ফেনীর উদ্দেশে রওনা হন স্বজনরা ।
নুসরাতের মরদেহ পৌঁছানোর আগেই তার বাড়ির চারপাশে হাজারো মানুষ জড়ো হন। জানা যায়, সোনাগাজী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে করা যৌন হয়রানির মামলা তুলে না নেয়া প্রেক্ষিতে গত ৬ই এপ্রিল পরীক্ষাকেন্দ্রে তার অনুসারীরা নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়। তাৎক্ষণিকভাবে তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখান থেকে ফেনী সদর হাসপাতালে নেয়া হলেও ওইদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। দুর্বৃত্তের দেয়া আগুনে নুসরাতের শরীরের ৮০ শতাংশ পুড়ে যায়।
টানা পাঁচদিন লড়াই করে অবশেষে বুধবার রাত সাড়ে নয়টায় নুসরাতের মৃত্যু হয়।

Previous articleভারতে নির্বাচন: ইভিএম ভাঙচুরসহ বোমা বিস্ফোরণ ও ব্যাপক সংঘর্ষ
Next articleউল্লাপাড়ায় বিনামুল্যে কৃষি উপকরণ বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।