বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeজাতীয়বিএনপি বহিষ্কার করলেও শপথ নেয়া নেতাদের এমপি পদ যাবে না: আইনমন্ত্রী

বিএনপি বহিষ্কার করলেও শপথ নেয়া নেতাদের এমপি পদ যাবে না: আইনমন্ত্রী

কাগজ প্রতিবেদক: আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি থেকে যারা সংসদ সদস্য হিসেবে শপথ নিচ্ছেন তাদের দল থেকে বহিষ্কার করা হলেও তাদের সংসদ সদস্য পদে কোনও প্রভাব পড়বে না। আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার চারগাছ এনআই ভূইয়া ডিগ্রি কলেজে চারতলা একাডেমি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই কথা বলেন তিনি।
আইনমন্ত্রী বলেন, সংবিধানে বলা হয়েছে তারা যদি দলের বিপক্ষে জাতীয় সংসদে ভোট দেন বা দল থেকে যদি তারা পদত্যাগ করেন তাহলে তাদের সংসদ সদস্যপদ বাতিল হবে। দল বহিষ্কার করলে তাদের সদস্যপদ বাতিল হবে না।
এর আগে মন্ত্রী কলেজ ক্যাম্পাসের সুধী সমাবেশে বক্তব্য রাখেন। এসময় তার সঙ্গে ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী, রহুল আমীন ভূইয়া বকুল, আনিসুল হক ভূইয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments