শুক্রবার, মে ৩, ২০২৪
Homeজাতীয়শেখ হাসিনাকে নিয়ে গুজব ছড়ালে কঠোর শাস্তি: তথ্যমন্ত্রী

শেখ হাসিনাকে নিয়ে গুজব ছড়ালে কঠোর শাস্তি: তথ্যমন্ত্রী

কাগজ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যারা গুজব ছড়াবে তাদের কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে বলে হুঁশিয়ার করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তথ্যমন্ত্রী এ কথা বলেন।
ড. হাছান মাহমুদ বলেন, ‘আজকে শেখ হাসিনাকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে পরাজিত অপশক্তি নানা ধরনের গুজবের আশ্রয় নিচ্ছে। তারা ভিন্ন পথ অবলম্বন করে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চালাচ্ছে। এই গুজবের লক্ষ্য শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার। কারণ লন্ডন থেকে প্রথম যে পোস্ট দেওয়া হয় সেখানে লেখা হয়েছিল- সরকারের অনুমোদন নিয়ে নাকি পদ্মা সেতুতে এক লক্ষ শিশু বলি দিতে হবে। আর সেই গুজব থেকে ছেলেধরা গুজবের সৃষ্টি হয়েছে।
তিনি বলেন, এখন জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে নানা ধরনের গুজব ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। যারা এ ধরনের গুজব ছড়ানোর চেষ্টা করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে আমরা বদ্ধপরিকর। তাদের প্রত্যেককে চিহ্ণিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে। আর এই ধরনের গুজব যারা শেয়ার করবে তাদেরও একই ধরনের শাস্তির মুখোমুখি হতে হবে।’
বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments