শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeজাতীয়সড়ক সচিবকে হুমকি অর্থমন্ত্রীর

সড়ক সচিবকে হুমকি অর্থমন্ত্রীর

বাংলাদেশ প্রতিবেদক: দেশের সড়ক যোগাযোগ ব্যবস্থা নিয়ে ক্ষোভ জানিয়ে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, রাস্তার অবস্থা এতো খারাপ যে এলাকায় গেলে মানুষ গালি দেয়, গাড়ির গ্লাস নামাতে পারি না। প্রধানমন্ত্রী হাজার বার বলার পরেও সড়কের কাজ ঠিক হয় না। প্রতি বছর সড়কের জন্য ২৫/৩০ হাজার কোটি টাকা বাজেটে দিচ্ছি। এর পরেও সড়ক ভালো হয় না। এত রাস্তার প্রকল্প নেয়া হচ্ছে কেনো? সেই সাথে সড়ক সচিবকে প্রজেক্ট বন্ধের হুমকিও দিয়েছেন অর্থমন্ত্রী।

আজ বৃহস্পতিবার রাজধানীর শেরেবাংলা নগরস্থ এনইসি মিলনায়তনে সড়ক ও জনপথ অধিদপ্তরে আয়োজিত ‘মহাসড়কের লাইফ টাইম চ্যলেঞ্জ ও করণীয়’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। সেসময়ই তিনি এসব কথা বলেন।

এসময় তিনি সড়ক সচিবকে উদ্দেশ্য করে বলেন, ‘মনের আনন্দে প্রজেক্ট নিয়ে আসেন! সব বন্ধ করে দেবো।’ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments