বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআন্তর্জাতিকনাগরিকত্ব আইনের প্রতিবাদে ফুঁসছে ভারত, জ্বালিয়ে দেয়া হয়েছে পুলিশের গাড়ি-ফাঁড়ি

নাগরিকত্ব আইনের প্রতিবাদে ফুঁসছে ভারত, জ্বালিয়ে দেয়া হয়েছে পুলিশের গাড়ি-ফাঁড়ি

বাংলাদেশ প্রতিবেদক: নাগরিকত্ব আইনের প্রতিবাদে ফুঁসছে গোটা দেশ৷ বিক্ষোভের ভয়ঙ্কর ছবি উত্তরপ্রদেশের বিভিন্ন এলাকায়৷ উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে পথে নেমে আন্দোলনে সামিল হয়েছেন বহু মানুষ৷ উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ৷ পুলিশকে লক্ষ্য করেও পাথর ছোঁড়ার অভিযোগ ওঠে৷ পুড়িয়ে দেওয়া হয়েছে একের পর এক পুলিশের গাড়ি। শুধু গাড়ি নয়, জ্বালিয়ে দেওয়া হয়েছে একের পর এক পুলিশ ফাঁড়ি। আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছে বহু সরকারি বাস, দমকলের গাড়ি।

অন্যদিকে, লখনউতে আক্রান্ত সংবাদমাধ্যমও। লখনউতে বিভিন্ন জায়গায় সংবাদমাধ্যমের ওবি ভ্যান পুড়িয়ে দেওয়া হয়েছে। মারধর করা হয়েছে সংবাদমাধ্যমের লোকজনকেও। পুলিশের সামনেই বিক্ষোভকারীরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ। পুরো পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। জানা গিছে, আন্দোলনকারীরা মুখে কালো কাপড় বেঁধে লখনউ জুড়ে এই পরিস্থিতির করেছে। সূত্র: কলকাতা২৪।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments