বিদ্যুৎ-পানির দাম বাড়লে জনগণের ভোগান্তি হবে না: কাদের

বাংলাদেশ প্রতিবেদক: বিদ্যুৎ-পানির সামান্য মূল্যবৃদ্ধিতে জনগণের ভোগান্তি হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে ধানমণ্ডিতে সভানেত্রীর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, পানি ও বিদ্যুতের সামান্য মূল্যবৃদ্ধিতে জনগণের ভোগান্তি হবে না। সামনের মৌসুমে যাতে পানির হাহাকার সৃষ্টি না হয় সেজন্য সামান্য মূল্য বৃদ্ধি করা হয়েছে।

সামান্য এ দাম বৃদ্ধি মেনে নিতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন, চলমান শুদ্ধি অভিযান চলবে।

সারা দেশে দুর্নীতিবাজ, চাঁদাবাজরা নজরদারিতে আছেন বলেও উল্লেখ করেন মন্ত্রী। তিনি জানান, অপরাধী ধরার জন্য সরকারের যে লক্ষ্য রয়েছে সে লক্ষ্য অর্জিত না হওয়া পর্যন্ত শুদ্ধি অভিযান চলবে।

বিএনপির চলমান বিক্ষোভ কর্মসূচি নিয়ে করা প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সরকার ও আদালতকে বিএনপি গুলিয়ে ফেলেছে। বিএনপির এ বিক্ষোভ আদালতের বিরুদ্ধে বলে মন্তব্য করে তিনি দাবি করেন, বিএনপি আদালতের বিরুদ্ধে অঘোষিত যুদ্ধ চালিয়ে যাচ্ছে।

করোনা ভাইরাসের কারণে আপাতত দেশে চলমান মেগা প্রকল্পগুলোতে ছুটিতে থাকা চীনা কর্মীদের জন্য কোনো সমস্যা হবে না বলে জানান মন্ত্রী। তবে ছুটিতে থাকা কর্মীরা দু’মাসের মধ্যে ফিরে না এলে কাজের গতি কমবে বলে জানান ওবায়দুল কাদের।

তিনি আরো জানান, আওয়ামী লীগের সব সহযোগী সংগঠন তাদের কমিটি জমা দিয়েছে। মুজিব বর্ষের আগেই যুবলীগও তাদের কমিটি জমা দেবে।

ওবায়দুল কাদের অরো বলেন, ভারতের চলমান সহিংসতা যাতে দ্রুত বন্ধ হয় সেজন্য তাদের অনুরোধ জানানো হয়েছে। কারণ তাদের অভ্যন্তরীণ বিষয় হলেও প্রতিবেশী দেশ হিসেবে আমাদেরও উদ্বিগ্ন হবার যথেষ্ট কারণ আছে বলে মন্তব্য করেন তিনি।

Previous articleনারীদের প্রতি আকর্ষণ নেই কার, প্রশ্ন পাপিয়ার
Next articleসাপাহারে মাদকদ্রব্য সহ আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।