শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়হোম কোয়ারেন্টাইন না মানলেই কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

হোম কোয়ারেন্টাইন না মানলেই কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: বিদেশ ফেরত যারা হোম কোয়ারেন্টাইন মানবেন না তাদের বিরুদ্ধে প্রয়োজনে কঠোর আইনি ব্যবস্থা প্রয়োগ করা হবে বলে হুঁশিয়ার করে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, সরকার চায় না শুরুতেই কারও ওপর আইন প্রয়োগ করতে। তবে যাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে তারা যদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা না মানেন তবে সতর্কতার জন্য বাধ্য হয়ে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বুধবার (১৮ মার্চ) সকালে মতিঝিলের এনআরবিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এ সময় করোনা পরিস্থিতি নিয়ে ইতালি ও স্পেন সরকার কোনো ভুল করবে না বলেও জানান মন্ত্রী। তাই যারা হোম কোয়ারেন্টাইনে আছেন তাদের দেশ, জাতি ও পরিবারের স্বার্থে নির্দেশনা মানার আহ্বান জানান তিনি।

এর আগে, এনআরবিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন শেষে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে কেক কাটেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments