গানম্যান করোনায় আক্রান্ত, ক্রীড়া প্রতিমন্ত্রী আইসোলেশনে

বাংলাদেশ প্রতিবেদক: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলের গানম্যান রেজাউল করীম করোনা ভাইরাসে আক্রান্ত বলে জানিয়েছে মন্ত্রণালয়। আর এ কারণে সংক্রমণ এড়াতে প্রতিমন্ত্রী ও তার দপ্তরের কর্মকর্তারা আইসোলেশনে রয়েছেন।

সোমবার (১ জুন) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ গণমাধ্যমকে জানিয়েছেন গানম্যান রেজাউল করীম চিকিৎসকদের পরামর্শে বাসায় বসেই চিকিৎসা নিচ্ছেন।

আরিফ বিল্লাহ জানান, দেশে কোভিড-১৯ সংক্রমণের শুরু থেকেই প্রতিমন্ত্রী নিজ নির্বাচনী এলাকায় ত্রাণ বিতরণসহ পরিস্থিতি মোকাবিলায় নানা কার্যক্রম পরিচালনা করে আসছেন। তিনি মন্ত্রণালয়ের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ জরুরি সভা ও কর্মসূচিতে অংশ নিচ্ছেন। প্রতিমন্ত্রীর সঙ্গে সরকারি দায়িত্ব পালন করে আসছিলেন পুলিশের বিশেষ শাখার এএসআই রেজাউল করীম। তিনি আজ করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, তার অবস্থা ভালো। চিকিৎসকদের পরামর্শে বাসায় বসেই চিকিৎসা নিচ্ছেন। প্রতিমন্ত্রী নিজেই তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন বলে জানান আরিফ। প্রতিমন্ত্রীসহ আমরা সবাই (দপ্তরের কর্মকর্তারা) আইসোলেশনে আছি।

মার্চের শুরু থেকেই গানম্যান প্রতিমন্ত্রীর সঙ্গে থেকে ত্রাণ কার্যক্রমসহ সার্বিক কাজ করে আসছেন বলে জানান আরিফ। আর এ কারণে সাবধানতা অবলম্বনের জন্য তারা আইসোলেশনে আছেন।

লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী। এ ক্রাইসিসের শুরু থেকেই ব্যক্তিগতভাবে প্রায় লক্ষাধিক অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন। হিজড়া সম্প্রদায় থেকে শুরু করে সেলুন কর্মচারী, ফুটপাথ, রেলওয়ে স্টেশনের অসহায় ছিন্নমূল মানুষ, প্রতিবন্ধীসহ দলমত নির্বিশেষে সবাই জন্যই সহযোগিতার হাত প্রসারিত করেছেন।

Previous articleকরোনায় পারিবারিক উপার্জন কমেছে ৭৪ শতাংশ, ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার
Next articleক্রসফায়ারের ভয় দেখিয়ে ৫ পুলিশের বিরুদ্ধে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।