মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeজাতীয়স্বাস্থ্য ডিজির দেশত্যাগে নিষেধাজ্ঞা

স্বাস্থ্য ডিজির দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাংলাদেশ প্রতিবেদক: স্বাস্থ্য অধিদপ্তরের সদ্য পদত্যাগি মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি হয়েছে বলে একাধিক গোয়েন্দা সূত্র নিশ্চিত করেছে।

মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক পদত্যাগপত্র জমা দেয়। ওই পদত্যাগপত্র গ্রহণের প্রক্রিয়া চলছে।তবে তিনি দেশত্যাগ করতে পারেন বলে এমন একটা আভাস পেয়েছে দুর্নীতি দমন কমিশন।

সরকারের একটি দায়িত্বশীল সূত্র বলছে, অধ্যাপক আবুল কালাম আজাদ দুর্নীতির দায় এড়ানোর জন্যই পদত্যাগ করেছেন। তিনি বিদেশ চলে যেতে পারেন এমন আশঙ্কা তৈরি হয়েছে। এই প্রেক্ষিতে একাধিক গোয়েন্দা সংস্থা তার দেশত্যাগের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে বলে একাধিক দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।

কারণ দুর্নীতি দমন সূত্রে বলা হয়েছে যে, রিজেন্ট কেলেঙ্কারি, জেকেজি কেলেঙ্কারিসহ একাধিক দুর্নীতির বিষয়ে অধ্যাপক ডা. আবুল কালাম আজাদকে জিজ্ঞাসাবাদ করা এবং তার সম্পৃক্ততা খতিয়ে দেখা অত্যন্ত জরুরি। এই অবস্থায় তিনি পদত্যাগ করে যেন দেশত্যাগ না করতে পারেন সেজন্য দুদক ইতিমধ্যেই সতর্কতা জারি করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments