বাংলাদেশ প্রতিবেদক: আইনশৃঙ্খলা বাহিনী শিগগিরই তার মোবাইল ফোনের ছিনতাইকারীকে ধরতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। মঙ্গলবার (৮ জুন) একনেক বৈঠক শেষে ব্রিফিংয়ের পর তিনি বলেন, ছিনতাইকারীকে ইতিমধ্যে চিহ্নিত করা গেছে।

মন্ত্রী বলেন, তার (ছিনতাইকারী) নাম ঠিকানা লোকেট (চিহ্নিত) করার কথা আমাকে (আইনশৃঙ্খলা বাহিনী) জানিয়েছে। ‘কিন্তু সে গা-ঢাকা দিয়েছে। তাকে ধরার প্রক্রিয়া চলছে। শিগগিরই ধরতে পারবে বলে আশা করছি।’

গত ৩০ মে সন্ধ্যায় বিজয় সরণির রাস্তায় গাড়িতে বসা অবস্থায় ছিনতাইয়ের শিকার হন পরিকল্পনামন্ত্রী। ছিনতাইকারী গাড়ির খোলা জানালা দিয়ে তার হাত থেকে আইফোন ছিনতাই করে পালিয়ে যায়। মন্ত্রীর সঙ্গে থাকা নিরাপত্তাকর্মীরা পিছু নিয়েও ছিনতাইকারীকে ধরতে পারেননি।

এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান গণমাধ্যমকে জানান, ওই ঘটনায় একটি মামলা হয়েছে। ফোনটি এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ তদন্ত করছে।

Previous articleসরকারি স্থাপনায় মশার লার্ভা পেলে ৪ গুণ জরিমানা: তাপস
Next articleচাকরির বয়স ৩৫ দাবিতে শাহবাগে অবস্থানের হুমকি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।