শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়গাইবান্ধায় বন্ধু সিয়ামের বাসায় আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা: রংপুর মেট্রোপলিটন পুলিশ

গাইবান্ধায় বন্ধু সিয়ামের বাসায় আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা: রংপুর মেট্রোপলিটন পুলিশ

জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ বিভাগের উপ পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বলেছেন গাইবান্ধায় বন্ধু সিয়ামের বাসায় ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা আদনানসহ নিখোঁজ চারজন।

বন্ধু বাসায় না থাকলেও তার মায়ের কাছে ছিলেন তারা। ব্যক্তিগত ও পারিবারিক কারণে ত্বহা আত্মগোপনে যাওয়ার সিদ্ধান্ত নেন।শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে রংপুর মহানগরের ডিবি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করে ডিবি।সংবাদ সম্মেলন জানানো হয়েছে, আবু ত্ব-হা মুহাম্মদ আদনান রংপুরে তার প্রথম স্ত্রীর বাসা থেকেই উদ্ধার হন। আপাতত পুলিশ হেফাজতেই থাকবেন তিনি।এর আগে সপ্তাহখানেক নিখোঁজ থাকার পর শুক্রবার দুপুরে সন্ধান মেলে রংপুরের আলোচিত বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের। প্রথমে দুপুর সাড়ে ১২টার দিকে তাকে শ্বশুরবাড়ি আজহারুল ইসলাম মণ্ডলের বাড়িতে ঢুকতে দেখেন তার প্রতিবেশী বিপ্লব মিয়া।এর আগে গত ১০ জুন দিবাগত রাত থেকে কোনো খোঁজ মিলছিল না আবু ত্বহা, তার দুই সঙ্গী আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও ভাড়া করা গাড়ির চালক আমির উদ্দিনের। সেদিন বিকেল ৪টার দিকে ওই তিনজনসহ আবু ত্ব-হা রংপুর থেকে ভাড়া করা একটি গাড়িতে ঢাকার পথে রওনা দেন। রাতে মোবাইল ফোনে সর্বশেষ কথা হলে তিনি সাভারে যাচ্ছেন বলে তার মাকে জানান।এরপর রাত ২টা ৩৬ মিনিটে স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে কথা হয় আদনানের। তিনি সাভার যাচ্ছেন বলেই জানান স্ত্রীকেও। তারপর থেকেই তার ফোন বন্ধ থাকায় আর যোগাযোগ করা সম্ভব হয়নি।পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি শেষে তাকে না পেয়ে ১১ জুন বিকেলে রংপুর কোতোয়ালি থানায় জিডি করেন ত্ব-হার মা আজেদা বেগম।সপ্তাহখানেক নিখোঁজ থাকার পর সন্ধান মিলেছে রংপুরের আলোচিত বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments