বাংলাদেশ প্রতিবেদক: ঈদের ছুটির পর হাসপাতালগুলোতে করোনা টিকা নিতে আসা মানুষের চাপ বেড়েছে। বেড়েছে রোগীর সংখ্যাও। হাসপাতালগুলোতে আইসিইউ-বেড খালি নেই।

তবে টিকা নিতে আসা মানুষরা অভিযোগ করেছেন নিবন্ধন করলেও টিকা দেয়ার জন্য ম্যাসেজ পেতে দীর্ঘ সময় লেগে যাচ্ছে। যেসব প্রবাসীদের ফ্লাইটের ডেট কাছাকাছি তারা ম্যাসেজ না পেয়েও টিকা নিতে এসে পড়ছেন বিপাকে।

কর্তৃপক্ষের সদুত্তর না পেয়ে করছেন হট্টগোল। আজ সোমবার (২৬ জুলাই) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে এমন চিত্র দেখা যায়।

ঢাকার বাইরে থেকে লকডাউনের মধ্যে অনেকেই ভোগান্তিতে পড়তে হচ্ছে সেই অভিযোগও করেন। তবে হাসপাতালটির পরিচালক জানিয়েছেন, টিকা সবাই পাবে। কিন্তু মেসেজ পেয়েই টিকা নিতে আসতে হবে। টিকা দেয়ার ক্ষেত্রে প্রবাসীদেরকে অগ্রাধিকার দেয়া হচ্ছে। মন্ত্রণালয় থেকে নির্দেশনা এক হাজার টিকা দেয়ার। কিন্তু প্রবাসীদের কথা বিবেচনা করে প্রতিদিন বারোশো টিকা দেয়া হচ্ছে।

Previous article৮ হাজার চিকিৎসক-নার্স নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর
Next articleবাড়িতে স্ত্রীর হাত-পা ভেঙে দেওয়ার পর হাসপাতালে আরেক দফা হামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।