তাবারক হোসেন আজাদ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, বঙ্গবন্ধুর বিচক্ষণতা, যোগ্যতা, দক্ষতা দিয়ে বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে স্বাধীনতা উপহার দিয়েছেন। তার সুদৃঢ় নেতৃত্বেই এদেশের মানুষ একতাবদ্ধ হয়ে স্বাধীনতা সংগ্রামে অংশগ্রহণ করে। বঙ্গবন্ধু ছিলেন উচ্চ মানবিকতা গুণ সম্পন্ন মানুষ। মানুষের প্রতি ছিল তাঁর প্রগাঢ় ভালোবাসা আর মমত্ববোধ।

মঙ্গলবার (১৭ আগস্ট) বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ ও প্রশাসনের পৃথক আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেছেন।

পরে প্রতিমন্ত্রী’র সাথে জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের মতবিনিময় সভা হয়। রায়পুর উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় ভার্চুয়ালে অংশগ্রহণ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী। এসময় তিনি উপজেলা প্রশাসনের উদ্যোগে ৩৫ কিশোরিকে সাইকেল এবং সেবা প্রার্থীদের জন্য নবনির্মিত অপেক্ষাঘর ‘নোঙ্গর’র শুভ উদ্বোধন করেন।

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের পক্ষে ১৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার জন্য দলকে বিনামূল্যে ৫ হাজার গাছের চারা বিতরন, বিনামূল্যে ৩০৫টি টিউবওয়েল হস্তান্তর ও ২০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন করেছেন।

এসময় জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দের সভাপতিত্বে মতবিনিময় সভায় পৃথক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,
লক্ষ্মীপুর -২ (রায়পুর) সাংসদ নুরউদ্দিন চৌধুরী নয়ন, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মামুনুর রশীদ, ইউএনও সাবরীন চৌধুরী, সহকারি কমিশনার (ভুমি) আক্তার জাহান সাথি-থানার ওসি আব্দুল জলিল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, জেলা আ’লীগে সদস্য এডভোকেট মিজানুর রহমান মুন্সি, সাবেক উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার, সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান ও পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্যাহ প্রমূখ।

Previous articleদেশে করোনায় আরও ১৭২ জনের মৃত্যু, শনাক্ত ৭২৪৮
Next articleট্রলার ডুবিতে নিহত ৭ রোহিঙ্গার দাফন সম্পন্ন, এখনো নিখোঁজ ১৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।