বাংলাদেশ প্রতিবেদক: কোভ্যাক্স সুবিধার আওতায় যুক্তরাষ্ট্র থেকে আরও ৭১ লাখ ডোজ ফাইজার ও ১৮ লাখ ডোজ মডার্নার টিকা বরাদ্দ পেয়েছে বাংলাদেশ। এর মধ্যে ফাইজারের ৭১ লাখ ডোজ টিকা বাংলাদেশকে যুক্তরাষ্ট্রের অনুদান ও মডার্নার ১৮ লাখ ডোজ টিকা নিয়মিত কোভ্যাক্স সুবিধার আওতায় পাওয়া যাবে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন। বার্তায় প্রতিমন্ত্রী মোট ৮৯ লাখ ডোজ টিকা বরাদ্দ পাওয়া সংক্রান্ত সুখবরটি শেয়ার করে লিখেন, কোভ্যাক্স সুবিধার আওতায় যুক্তরাষ্ট্র থেকে আরও ৭১ লাখ ডোজ ফাইজার ও ১৮ লাখ ডোজ মডার্নার টিকা বরাদ্দ পেয়েছি আমরা। টিকাগুলো চলতি বছরের শেষ চতুর্থাংশে অর্থাৎ অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে পাওয়া যাবে। আশা করা যায়, এই সময়ের মধ্যে আমরা আরও টিকা পাবো। ফেসবুক বার্তায় তিনি যুক্তরাষ্ট্র এবং কোভ্যাক্সকে এ জন্য ধন্যবাদও জানান।

Previous articleগভীর রাতে চলন্ত বাসে সন্তান প্রসব
Next articleবিদ্যুৎস্পৃষ্টে একসঙ্গে প্রাণ গেল স্বামী-স্ত্রীর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।