তাবারক হোসেন আজাদ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনে সচেতন। তিনি এ বিষয়ে সচেষ্ট অবস্থানে রয়েছেন। সকল ধর্মের ন্যায্য হিস্যা অনুযায়ী সবার বরাদ্দও তেমনিভাবে দেওয়া হয়। কোনো কোনো ক্ষেত্রে বেশি বরাদ্দও দেওয়া হয় অন্য ধর্মাবলম্বীদের।

শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর শহরে সদর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজ পরিদর্শন শেষে এসব কথা বলেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান।

এসময় উপস্থিত ছিলো লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান ও আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া প্রমুখ।

সংশ্লিষ্টরা জানায়, ১৪ কোটি ৫৯ লাখ টাকা ব্যয়ে লক্ষ্মীপুর পৌর শহরের আদর্শ সামাদ একাডেমির সামনে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে নির্মাণ কাজ চলছে। এ মসজিদে অত্যাধুনিক নানা সুযোগ সুবিধা থাকবে। যেখানে একসঙ্গে ১৩০০ মুসল্লি নামাজ আদায় করতে পারবেন। এতে নারী ও প্রতিবন্ধীদের জন্য আলাদা নামাজের ব্যবস্থা থাকবে।

Previous articleদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু
Next articleদেড় মাস পানিবন্দি ২ লাখ পরিবার, ডায়ের খালের অপরিকল্পিত ক্রসবাঁধ যেন এক বিষফোঁড়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।