প্রদীপ অধিকারী: সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর কেন্দ্রী কমিটির সাধারণ সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেন, সুজন আওয়ামীলীগ, বিএনপি বা কোন রাজিৈনক দলের পক্ষে বিপক্ষে নয়, সুজন নাগরিক অধিকার আদায়ের পক্ষে।

তিনি বলেন, সুশাসন বলতে গণতান্ত্রিক শাসন, আইনের শাসন, মানবাধিকার সংরক্ষণ, ক্ষমতার নায্যতা, স্বচ্ছতা জবাবদিহীতা ও জনগনের কার্যকর অংশ গ্রহণ। নাগরিকদের এই অধিকার গুলো আদায়ে সুজন কাজ করে থাকে। সেই সাথে সুষ্ঠ ও নিরেপেক্ষ নির্বাচনের মাধ্যমে যোগ্য ব্যক্তি যেন নির্বাচিত হতে পারে তা নিয়েও কাজ করে। বুধবার সকাল ১১টায় জয়পুরহাটের পাঁচবিবিতে সুশাসনের জন্য নাগরিক সুজনের জেলা সম্মেলন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।

সুশাসনের জন্য নাগরিক সুজন পাঁচবিবি উপজেলা কমিটির আয়োজনে জয়পুরহাট জেলা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হাইয়ের সভাপতিত্বে পাঁচবিবি বটতলীস্থ রোস্তম আলীর ডিপার্টমেন্টাল ষ্টোরের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের বক্তব্য রাখেন সুজনের রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী মিজানুর রহমান, এলাকা সমন্বয়কারী আছির রহমান, পত্নীতলা থানার পিস এমবেসেডর শাহানা পারভীন, সুজন এর জেলা কমিটির সহ- সভাপতি আজাদ হোসেন, জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শাহাবুদ্দিন, পাঁচবিবি উপজেলা কমিটির সভাপতি জুলফিকার আলী ভুট্টো, সাধারণ সম্পাদক সাংবাদিক বদরুদ্দোজা সবুজ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান সিরাজুল ইসলাম, পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম দুলাল ও থানা পুলিশের এস আই সুশান্ত সরকার উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম রহুল আমিন প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেন পাঁচবিবি প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আজাদ আলী।

Previous articleসোনারগাঁওয়ে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
Next articleপদ্মা সেতু রক্ষায় সবাইকে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে: সেতুমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।