শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মোঃ এহছানে এলাহীর নিকট থেকে সম্মাননা স্মারক গ্রহণ করছেন ডাইফ মহাপরিদর্শক মোঃ নাসির উদ্দিন আহমেদ।

বাংলাদেশ প্রতিবেদক: ২০২০-২০২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে সর্বোচ্চ নম্বর পাওয়ায় কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (ডাইফ)-কে সম্মাননা প্রদান করেছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। এপিএ-এর সকল সূচকে শতকরা ৯৮.৩ নম্বর পেয়ে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন ছয়টি দপ্তর ও সংস্থার মধ্যে শীর্ষস্থান অর্জন করেছে ডাইফ।

বৃহস্পতিবার (৩০ জুন) শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মোঃ এহছানে এলাহী পুরস্কার হিসেবে ডাইফ মহাপরিদর্শক মোঃ নাসির উদ্দিন আহমেদকে প্রশংসাসূচক আধা-সরকারি পত্র (ডিও লেটার) ও সম্মাননা স্মারক প্রদান করেন।

এপিএ সম্মাননা প্রাপ্তির জন্য ডাইফ মহাপরিদর্শক কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সকল পর্যায়ের কর্মচারীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Previous articleড. ইউনূসের বিবৃতি শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা: তথ্যমন্ত্রী
Next articleদেশে করোনায় আরো ৪ জনের মৃত্যু, শনাক্ত ২১৮৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।