শনিবার, মে ১১, ২০২৪
Homeজাতীয়সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি করিম উদ্দিন ভরসা আর নেই

সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি করিম উদ্দিন ভরসা আর নেই

জয়নাল আবেদীন: জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি করিম উদ্দিন ভরসা আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার দুপুর ১২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শনিবার দুপুরে মরহুমের ছোট ছেলে কামরুল ইসলাম ভরসা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাবা কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন। আর্থিক স্বচ্ছলতা থাকার পরও পারিবারিক বিরোধসহ বিভিন্ন জটিলতার কারণে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার সুযোগ হয়নি। করিম উদ্দিন ভরসা রংপুরের বিড়ি শিল্প নগরীখ্যাত কাউনিয়া উপজেলার হারাগাছে জন্মগ্রহণ করেন।

তিনি ১৯৯১ সালের নির্বাচনে রংপুর-১ (গঙ্গাচড়া) আসন, ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৪ (কাউনিয়া- পীরগাছা) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তাঁর মৃতুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারে সমবেদনা জানিয়েছেন এফবিসিসিআইর সিনিয়র সহ সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা আওয়ামীলীগের সভাপতি মো: মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর সভাপতি সাফিউর রহমান সফি, সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, সাবেক পৗর চেয়ারম্যান কাজী মোহাম্মদ জুনুন, রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান হাবু সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments