মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeজাতীয়ট্রেন দুর্ঘটনার ২০ ঘণ্টা পর রেলমন্ত্রীর শোক

ট্রেন দুর্ঘটনার ২০ ঘণ্টা পর রেলমন্ত্রীর শোক

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের ভৈরবে দুই ট্রেনের ভয়াবহ সংঘর্ষে ১৭ জ‌নের প্রাণহানির সাড়ে ২০ ঘণ্টা পর শোক জানিয়েছেন রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।

আজ মঙ্গলবার রেলপথ মন্ত্রণালয়ের শোক বার্তায় বলা হয়েছে, অনাকাঙ্ক্ষিত ট্রেন দুর্ঘটনায় নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন মন্ত্রী। এছাড়া তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

গতকাল দুর্ঘটনার রা‌তে শোক জানান রাষ্ট্রপ‌তি, প্রধানমন্ত্রীসহ দে‌শের শীর্ষ রাজনী‌তিকরা। বি‌দে‌শে থাকা রেলমন্ত্রী শোক জানা‌লেন এক‌দিন পর।

হতাহতদের আর্থিক সহযোগিতার কথা জানিয়ে শোকবার্তায় বলা হয়েছে, অপ্রত্যাশিত এই দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের পরিবারকে আর্থিক সহযোগিতাসহ আহতদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত কমিটি গঠন করে দুর্ঘটনার যথাযথ কারণ উদঘাটনের জন্য পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

রেলমন্ত্রী সস্ত্রীক মাল‌য়ে‌শিয়া সফ‌রে র‌য়ে‌ছেন। তি‌নি ২৭ অক্টোবর দে‌শে ফির‌তে পা‌রেন। রেলস‌চিব ড. হুমায়ুন কবীরও সস্ত্রীক চীন সফ‌রে র‌য়ে‌ছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments