মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeজাতীয়রংপুর পুলিশের তৎপরতায়  চার মাসে ৩শ৬৮টি হারানো ফোন ফেরত পেলেন মোবাইল মালিক

রংপুর পুলিশের তৎপরতায়  চার মাসে ৩শ৬৮টি হারানো ফোন ফেরত পেলেন মোবাইল মালিক

জয়নাল আবেদীন: রংপুরে বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া কিম্বা ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের কাছে ফিরিয়ে দিয়েছেন জেলা পুলিশ প্রশাসন। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল গত জুলাই মাস থেকে চলতি অক্টোবর পর্যন্ত এসব মোবাইল ফোন উদ্ধার করেন।

শুক্রবার এবং বৃহস্পতিবার নিজ কার্যালয়ের সভাকক্ষে উদ্ধার হওয়া মোবাইল ফোন প্রকৃত মালিকদের নিকট প্রদান করেন রংপুর জেলা পুলিশ সুপার প্রকৌশলী ফেরদৌস আলী চৌধুরী। এ নিয়ে গত চার মাসে ৩শ৬৮টি হারানো মোবাইল ফোন ফেরত পেলেন মোবাইল ফোন মালিক। রংপুর জেলার বিভিন্ন থানায় সেবাগ্রহীতাদের সাধারণ ডায়েরির প্রেক্ষিতে এসব হারানো ফোন উদ্ধার করে পুলিশ।

ফোন হস্তান্তর অনুষ্ঠানে সেবাগ্রহীতারা তাদের হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি ফিরে পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা পুলিশ সুপারের এমন উদ্যোগকে সাধুবাদ জানান। একই সঙ্গে পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এ সময় পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী বলেন, বিশ্ব যখন তথ্য ও প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে তখন বাংলাদেশ পুলিশও পিছিয়ে নেই। পুলিশের রুটিন ওয়ার্কের মধ্যে জনগণের সেবা ও সন্তুষ্টি রাষ্ট্রীয় দায়িত্ব।

সেবাগ্রহীতারা তাদের হারানো ফোন হাতে পেয়ে যেভাবে আত্মতৃপ্তিমূলক বক্তব্য দিয়েছেন তা পুলিশ সদস্যদের কর্মস্পৃহা ও উদ্দীপনা বাড়াবে।তিনি আরও বলেন, রংপুর জেলা পুলিশ সার্বক্ষণিক আন্তরিক হয়ে জনগণকে সেবা প্রদান করে যাচ্ছে। মোবাইল উদ্ধারের পর কাগজপত্র যাচাই-বাছাই করে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়। মোবাইল মালিকরা হারিয়ে যাওয়া মোবাইল ফেরত পেয়ে খুশি। এতে জনগণের মাঝে পুলিশের প্রতি আস্থা দিন দিন বাড়ছে। আমি মনে করি পুলিশের নিকট সেবা পেতে সঠিক সময়ে সঠিক তথ্য দিয়ে সহযোগিতার মনোভাব বাড়াতে হবে। মোবাইল উদ্ধারে নিরলসভাবে চেষ্টা করে যাওয়া সকল পুলিশ কর্মকর্তাসহ সকল সদস্য আগামীতে নতুন উদ্যমে সততা ও পেশাদারিত্ব নিয়ে কাজ করবে এটাই সাধারণ মানুষের চাওয়া।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতেখায়ের আলমসহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের প্রধান ও সদস্যরা এবং মোবাইল নিতে আসা মালিকগণ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments