সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeরাজনীতিনির্বাচন সামনে রেখে সরকারবিরোধীরা অপপ্রচার চালাচ্ছে: শিক্ষামন্ত্রী

নির্বাচন সামনে রেখে সরকারবিরোধীরা অপপ্রচার চালাচ্ছে: শিক্ষামন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারবিরোধীরা এখন গুজব এবং অপপ্রচার চালাচ্ছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শুক্রবার চাঁদপুরে একটি অনুষ্ঠানে অংশ নিতে এসে সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, নতুন শিক্ষানীতি নিয়ে বিএনপি-জামায়াত অপপ্রচার চালাচ্ছে। তাই এ গুজবে কান না দিয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। সামনে জাতীয় সংসদ নির্বাচন। তাই ডান-বাম মিলিয়ে সরকারবিরোধীরা এখন গুজব ও অপপ্রচার চালাচ্ছে।

২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ প্রসঙ্গে দীপু মনি বলেন, অতীতেও বিএনপি এমন সমাবেশের ডাক দিয়ে নৈরাজ্য সৃষ্টি করেছে। তাদের পক্ষ থেকে যদি ঠিক তাই হয়, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না। আর রাজনৈতিকভাবে আওয়ামী লীগের নেতাকর্মীরা তা মোকাবিলা করবে।

তিনি বলেন, আওয়ামী লীগ শান্তি ও মানুষের অধিকারের পক্ষে। সেই দায়িত্ব আওয়ামী লীগ সবসময় পালন করে আসছে। তাই সরকারের পাশাপাশি দলও দায়িত্ব পালন করবে।

মন্ত্রী বলেন, বিএনপি সমাবেশের নামে সহিংসতা করার পরিকল্পনা আছে বলেই জনমনে আশঙ্কা রয়েছে। তবে উন্নয়নশীল দেশের মতো এমন একটি দেশে সহিংসতা করা কোনো রাজনৈতিক দলেরই উচিত নয়।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments