শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeজাতীয়বিএনপির কঠোর আন্দোলন কি, তা আমাদের জানা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপির কঠোর আন্দোলন কি, তা আমাদের জানা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামন খান বলেছেন, বিএনপির কঠোর আন্দোলন কি তা আমাদের জানা নাই। যতো আন্দোলন করুক দেশের মানুষ তাদের ধ্বংসাত্মক রাজনীতি পছন্দ করে না। মঙ্গলবার (২৮ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। সূত্র: চ্যানেল২৪

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২৮ অক্টোবরের ব্যর্থতার পর বিএনপির কথিত চেয়ারম্যান সরকার পতনের নতুন ঘোষণা ফাঁকা আওয়াজ। জনগণ এতে কান দেয় না। এদেশে মানুষ সন্ত্রাস চায় না। আগামী নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার জন্য তারা প্রস্তুত।

তিনি বলেন, নির্বাচন সঠিক সময়ে অবশ্যই হবে। আশাকরি বিএনপির নির্বাচনে আসার শুভবুদ্ধির উদয় হবে। কেউ না আসলে নির্বাচন থেমে থাকে না। নির্বাচন হয়েই যায়।

মন্ত্রী আশাবাদ ব্যক্ত করে বলেন, কমিশন সুষ্টু নির্বাচন উপহার দিবে। প্রতিযোগিতামূলক নির্বাচন সবাই আশা করছে। তারেক রহমানকে বিএনপির অনেকেই পছন্দ হচ্ছে না বলেই তারা বিএনপি ছেড়ে নির্বাচনে আসছে।

মামলা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির যতো নেতা জেলে আছে সবাই সুনির্দিষ্ট কারণেই জেলে আছে। বিনা কারণে বা বিনা অপরাধে কাউকে জেলে নেয়া হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments