বুধবার, মে ৮, ২০২৪
Homeজাতীয়নির্বাচন নিয়ে নানা ধরনের চাপ ছিল, উতরে গেছি: পররাষ্ট্রমন্ত্রী

নির্বাচন নিয়ে নানা ধরনের চাপ ছিল, উতরে গেছি: পররাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: নির্বাচন নিয়ে নানা ধরনের চাপ ছিল, উতরে গেছি বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে নানা ধরনের চাপ ছিল। এসব চাপ উতরে নির্বাচন হয়ে গেছে। নির্বাচন নিয়ে বহু চাপ, গভীর, মধ্যম চাপ—নানা ধরনের চাপ ছিল। সুতরাং আমরা এখন কারও কোনো চাপ কখনো অনুভব করছি না।’

আজ রোববার দুপুরে পররাষ্ট্রমন্ত্রী তার দপ্তরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন। আওয়ামী লীগ সরকারের নতুন মন্ত্রিসভায় পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর হাছান মাহমুদ আজ প্রথম তার দপ্তরে আসেন। তিনি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেন।

আওয়ামী লীগ সরকারের সামনে চ্যালেঞ্জ ও চাপ নিয়ে জানতে চাইলে হাছান মাহমুদ বলেন, ‘বিভিন্ন দেশের নানা পারসেপশন (ধারণা), ন্যারেটিভ (পটভূমি) থাকে। কিন্তু দিন শেষে সবাই একসঙ্গে কাজ করব, এটাই হচ্ছে মূল বিষয়। সবাই আমাদের উন্নয়ন সহযোগী। সবাইকে সঙ্গে নিয়েই আমরা দেশকে এগিয়ে নিয়ে যাব। তবে আমরা সবার সঙ্গে বন্ধুত্বের পাশাপাশি বিভিন্ন দেশের কনসার্নগুলোকে (উদ্বেগ) মূল্য দেব।’

পররাষ্ট্রমন্ত্রী বলেন, তারা পূর্ব-পশ্চিম সবার সহযোগিতায় দেশকে এগিয়ে নিয়ে যেতে চান। গত ৫২ বছরে দেশের যে অর্জন, তাতে উন্নয়ন সহযোগীদের সহযোগিতা ছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments