বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeজাতীয়অসুস্থ বাংলাদেশী হজযাত্রী, বিমানের জরুরি অবতরণ করতে দেয়নি ভারত

অসুস্থ বাংলাদেশী হজযাত্রী, বিমানের জরুরি অবতরণ করতে দেয়নি ভারত

বাংলাদেশ ডেস্ক: রিয়াদগামী সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশী হজযাত্রী। ফলে ভারতের মোম্বাইয়ের একটি বিমানবন্দরে জরুরী অবতরণের অনুমতি চান পাইলট। কিন্তু মুম্বাইয়ের এয়ার ট্রাফিক কন্ট্রোলার তাকে অনুমতি দেননি। পরে ওই বিমান পাকিস্তানের বন্দর নগরী করাচিতে অবতরণ করে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) পাকিস্তানি গণমাধ্যম দি নিউজের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রিয়াদগামী সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশী হজযাত্রী আবু তাহির। উচ্চ রক্তচাপে তার অবস্থা গুরুতর হয়ে পড়ে। এ সময় তিনি ক্রমাগত বমিও করছিলেন। ফলে জরুরি অবতরণের প্রয়োজন দেখা দেয়। এরপর পাইলট বিমানটিকে মুম্বাইয়ের দিকে ঘুরিয়ে দেন। পরে মানবিক অবতরণের জন্য মুম্বাইয়ের এয়ার ট্রাফিক কন্ট্রোলারের কাছে অনুমতি চান। কিন্তু তাকে অনুমতি দেয়া হয়নি।

সূত্রটি আরো জানায়, পরে পাইলট ওই বিমান পাকিস্তানের বন্দর নগরী করাচির দিকে ফেরান। সেখানে এয়ার ট্রাফিক কন্ট্রোলার অনুমতি দিলে জরুরি অবতরণ করা হয়।

এয়ারলাইন সূত্রে জানা গেছে, রিয়াদগামী ফ্লাইট এসভি ৮০৫ ভোর ৩টা ৫৭ মিনিটে বাংলাদেশের রাজধানী ঢাকা ত্যাগ করে। পরে যখন বিমানটি ভারতীয় আকাশসীমায় পৌঁছে, তখন ওই হজযাত্রী অসুস্থ হয়ে পড়েন।

সূত্র : দি নিউজ

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments