বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeজাতীয়দুর্নীতিবাজরা এখন প্রকাশ্যে রাস্তার মাঝখান দিয়ে হাঁটে : দুদক চেয়ারম্যান

দুর্নীতিবাজরা এখন প্রকাশ্যে রাস্তার মাঝখান দিয়ে হাঁটে : দুদক চেয়ারম্যান

বাংলাদেশ প্রতিবেদক: দুর্নীতি দমন কমিশন (দুদক) এর চেয়ারম্যান মোহাম্মদ মইনুদ্দীন আবদুল্লাহ বলেছেন, আগে দুর্নীতিবাজরা রাতের আঁধারে ঘর থেকে বের হয়ে রাস্তার এক পাশ দিয়ে হাঁটত; যাতে লোকজন তাদের দেখতে না পায়। আর এখন দুর্নীতিবাজরা প্রকাশ্যে রাস্তার মাঝখান দিয়ে হাঁটে। দেশের স্বার্থে দুর্নীতির বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করতে হবে।

মঙ্গলবার (২ মার্চ) রাজধানীর সেগুনবাগিচায় দুর্নীতি দমন কমিশন কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে দুদক চেয়ারম্যান এসব কথা বলেন। দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত অনুসন্ধানী সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশনের (র‌্যাক) প্রকাশিত স্মরণিকা ‘সুপথ’এর মোড়ক উন্মোচন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুর্নীতি দমনের বিষয়ে দুদক চেয়ারম্যান আরো বলেন, অধিকাংশ ক্ষেত্রে দুর্নীতিবাজরা দুর্নীতি করার পরও নিজেদের দুর্নীতিবাজ মনে করে না। সমাজে দুর্নীতিবাজদের চিহ্নিত করতে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। এক্ষেত্রে সাংবাদিকদের দায়িত্ব ও কর্তব্য অনেক বেশি।

র‌্যাক সভাপতি জেমসন মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন দুদক কমিশনার (অনুসন্ধান) মোছা. আছিয়া খাতুন, দুদক সচিব খোরশেদা ইয়াসমীন। অনুষ্ঠান পরিচালনা করেন র‌্যাকের সাধারণ সম্পাদক শাফি উদ্দিন আহমেদ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments