হেফাজতে ইসলামের আমির শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীকে স্বাধীনতা পদক দেওয়ার জোর দাবি জানিয়েছেন শোলাকিয়ার ইমাম ও আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশের সদস্য মাওলানা ফরীদ উদ্দীন মাসউদ। তিনি আলেমদের একমঞ্চে আনা ও কওমী আলেমদের খেদমতের জন্য এ পদকের দাবিদার বলে জানান মাওলানা মাসউদ।

আজ রবিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত ‘শোকরানা মাহফিল’ থেকে এ আহ্বান জানানো হয়।

কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিসের (তাকমীল) সনদকে মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবি) সমমান প্রদান আইন, ২০১৮’ পাস করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা প্রদান উপলক্ষে হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর নেতৃত্বাধীন আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশ শোকরানা মাহফিলের আয়োজন করে।

শোকরানা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকাল পৌনে ১১টায় তিনি সোহরাওয়ার্দী উদ্যানের এই সমাবেশে হাজির হন। এ সময় সমাবেশের সভাপতি হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

Previous articleছলচাতুরি করে ক্ষমতায় টিকে থাকা যাবে না: মান্না
Next articleচলচ্চিত্র পরিচালকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.