শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিমৃত্যুর আগ পর্যন্ত বিএনপিতে থাকবো : গোলাম মাওলা রনি

মৃত্যুর আগ পর্যন্ত বিএনপিতে থাকবো : গোলাম মাওলা রনি

কাগজ প্রতিবেদক: আওয়ামী লীগের সাবেক এমপি গোলাম মাওলা রনি বলেছেন, মৃত্যুর আগ পর্যন্ত বিএনপিতে থাকবো। সোমবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে তিনি একথা বলেন।

গোলাম মাওলা রনি আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান করে বলেন, জাতীয়তাবাদী আর্দশে বিশ্বাসী হয়ে বিএনপিতে আজীবন থাকাবো।

এর আগে, সোমবার দুপুরে সামাজিক যোগাযেগের মাধ্যম ফেসবুকে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেন আওয়ামী লীগের সাবেক এমপি গোলাম মাওলা রনি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালি-৩ আসন থেকে নির্বাচনের ঘোষণা দেন তিনি।

সাবেক এই এমপি তার ফেসবুকে লিখেন, ‘পুরুষের কান্নায় গলাচিপা দশমিনার আকাশ বাতাস ভারী হয়ে গিয়েছে। অনেকে অসুস্থ্য হয়ে পড়েছেন। উপরোক্ত অবস্থার পরিপ্রেক্ষিতে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। মহান আল্লাহর ওপর নির্ভর করে নির্বাচনের মাঠে নামবো। দেখা হবে সবার সঙ্গে- এবং দেখা হবে বিজয়ে’।

এই আসন থেকে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার ভাগিনা এসএম শাহজাদা সাজু। সাজু আওয়ামী লীগ বা অঙ্গসংঠনের প্রাথমিক সদস্যও নন।

গোলাম মাওলা রনি কোন দলের হয়ে নির্বাচন করবেন তা উল্লেখ করেননি। তবে ধারণা করা হচ্ছে তিনি বিএনপি বা ঐক্যফ্রন্টের হয়ে পটুয়াখালি-৩ আসনে লড়াই করবেন।

২০০৮ সালে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন ব্যবসায়ি গোলাম মাওলা রনি। তিনি শেখ রেহেনার কাছের মানুষ হিসেবে পরিচিত। দলের বিরুদ্ধে সমালোচনামূলক বক্তব্যের কারণে ২০১৪ সালে মনোনয়ন বঞ্চিত হন।

এ ব্যাপারে গোলাম মাওলা রনি একটি গণমাধ্যমকে বলেন, ‘আমি নির্বাচন করবো। বিএনপি একটি বড় দল যদি তারা মনোনয়ন দেয়, তাহলে বিএনপি থেকে ধানের শীষ নিয়ে নির্বাচন করতে চাই। না হলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিবো’।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments