ছাত্রলীগ নেতা

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমানসহ ১০-১২ জনের একটি হেলমেট বাহিনীর হাতুড়ি পেটায় সেনভাগ ফাযিল মাদরাসার ইংরেজি প্রভাষক মো. শুকুর আলী (৪০) গুরুতর আহত হয়েছেন। রবিবার রাতে গুরুতর আহত অবস্থায় তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে নাটোরের নলডাঙ্গা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমানসহ দশ থেকে বারো জনের একটি হেলমেট বাহিনী উপজেলার বাঁশভাগ মধ্যপাড়া গ্রামের অধিবাসী সেনভাগ ফাযিল মাদরাসার ইংরেজি প্রভাষক মো. শুকুর আলীকে ধাওয়া করে।

ছাত্রলীগ নেতা এ সময় মাদরাসা শিক্ষককে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি করে। গুলি থেকে বাঁচতে দৌঁড়ে পালানোর সময় পড়ে গেলে ছাত্রলীগ নেতা আনিসুর ও তার সহযোগীরা মাদরাসা শিক্ষক শুকুর আলীকে হাতুড়ি দিয়ে নির্বিচারে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতেই নাটোর আধুুিনক সদর হাসপাতালে ভর্তি করে। হামলাকারী ছাত্রলীগ নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের ঘনিষ্ঠ সহযোগী।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শরিফুল ইসলাম বলেন, তিনি বিষয়টি জেনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, সেখানে গুলি বর্ষণের কোন ঘটনা ঘটে নাই। এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Previous articleখালেদা জিয়ার কথা বলে কাঁদলেন ফখরুল
Next articleমৃত্যুর আগ পর্যন্ত বিএনপিতে থাকবো : গোলাম মাওলা রনি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।