শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিবিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা

কাগজ প্রতিবেদক: বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক এবং সাবেক শিক্ষামন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনকে মনোনয়ন না দেওয়ায় তাঁর সমর্থকেরা নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করছেন। তাঁকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা ঝুলিয়ে দিয়েছেন মিলনের কর্মী-সমর্থকেরা।

আজ শনিবার বেলা পৌনে একটার দিকে এহসানুল হক মিলনের কর্মী-সমর্থকেরা নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান নেন। তাঁরা মিলনকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে নয়াপল্টন কার্যালয়ে প্রবেশের মূল ফটকের সামনে অবস্থান নেন। মিলনকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে চাঁদপুরের কচুয়া থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

নয়াপল্টন কার্যালয়ের ফটকে তালা ঝুলিয়ে দিয়েছেন এহসানুল হক মিলনের সমর্থকেরা। ছবি: দীপু মালাকার
নয়াপল্টন কার্যালয়ের ফটকে তালা ঝুলিয়ে দিয়েছেন এহসানুল হক মিলনের সমর্থকেরা। ছবি: দীপু মালাকার
মিলনের কর্মী-সমর্থকেরা অভিযোগ করেছেন, এহসানুল হক মিলনের জায়গায় চাঁদপুর-১ (কচুয়া) আসনে ধানের শীষের মনোনয়ন দেওয়া হয়েছে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মোশাররফ হোসেনকে। তিনি এলাকায় পরিচিত নন এবং দলের তৃণমূলের সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই। তাঁরা মোশাররফ হোসেনের পরিবর্তে এহসানুল হক মিলনকে মনোনয়ন দেওয়ার দাবি জানান।

বিএনপি কার্যালয়ে তালা দেওয়ার ঘটনার বিষয়ে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রথম আলোকে বলেছেন, দল কাউকে না চিনলে মনোনয়ন দিতে পারে? এ বিষয়ে বিএনপির নীতিনির্ধারকেরা সিদ্ধান্ত নেবেন বলে তিনি জানান।

বিএনপির কার্যালয়ের সামনে কচুয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, যুবদলের সভাপতি ও আশরাফপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাসুদ এলাহী এবং ছাত্রদলের সভাপতি ইসমাইল হোসেন তাঁদের নেতা-কর্মীদের নিয়ে অবস্থান করছেন। তাঁরা তাঁদের দাবির সপক্ষে ‘প্রতিবাদ মিছিল’ লেখা একটি ব্যানার বিএনপির কার্যালয়ের ফটকে ঝুলিয়ে দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments