শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিউপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক সহ ৫ শতাধিক...

উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক সহ ৫ শতাধিক নেতাকর্মী আ.লীগে যোগদান

হাসানুজ্জামান তুহিন: শাহজাদপুর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম ও পৌর বিএনপি’র সাধারন সম্পাদক কে, এম, হাবিবুল হক সাব্বির সহ বিএনপি’র ৫ শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শাহজাদপুর সরকারি কলেজ মাঠে পৌর আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল নির্বাচনী জনসভায় বিএনপি’র নেতৃবৃন্দ আওয়ামীলীগে যোগদান করেন। সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ভিপি লুৎফর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর (সিরাজগঞ্জ-৬) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর
আজাদ রহমান, জেলা আওয়ামীলীগ নেতা ও মিল্কভিটার ভাইস চেয়ারম্যান এ্যাড. এস এ হামিদ লাবলু। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগে সদ্য যোগদানকারী উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ও শাহজাদপুর পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক কে, এম, হাবিবুল হক সাব্বির, জাতীয়তাবাদী তাঁতীদলের সাধারণ সম্পাদক আল-মাহমুদ, উপজেলা বিএনপি’র দফতর সম্পাদক রফিকুল ইসলাম শাহীন। এছাড়াও সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, শামছুল আলম, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি ভিপি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, যুবলীগ নেতা মামুনুর রশিদ লিয়াকত, ছাত্রলীগ নেতা শেখ কাজল, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফরুক সরকার প্রমুখ। দলে যোগদানকারী বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে উদ্বুদ্ধ হয়ে তিনি ও তার দলের নেতারা আজ আওয়ামীলীগে যোগদান করলেন । তিনি জঙ্গিবাদ ও মৌলবাদ এবং আগুন সন্ত্রাসের লালনকারী বিএনপি-জামায়াতের হাত থেকে দেশকে রক্ষা করা এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে আগামী সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। সভার শুরুতে আওয়ামীলীগে যোগদানকারী উপজেলা বিএনপি’র ১৯ জন শীর্ষ নেতাকে ফুলের মালার দিয়ে বরণ করে নেন স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাসিবুর রহমান স্বপন। আওয়ামীলীগে যোগদানকারী অন্য নেতারা হলেন পৌর বিএনপি নেতা মোঃ আলো, আমানত আলী, ফারুক হোসেন, হাজী নুরুজ্জামান, আজম শেখ, সাংবাদিক আবুল হাসনাত টিটো, আনিছুর রহমান, তুহিন রেজা বাবু সহ শত শত নেতাকর্মী। এদিন দুপুর থেকেই পৌরসভার ৯টি ওর্য়াডের শত শত নেতাকর্মী সমর্থকদের পৃথক পৃথক মিছিল সমাবেশ স্থলে এসে সমাবেত হয়। এক পর্যায়ে সভাস্থল জন সমুদ্রে পরিণত হয়। উপস্থিত হাজার হাজার মানুষের ‘জয় বাংলা’ ও ‘নৌকা নৌকা’ মুহু মুহু শ্লোগানে মুখরিত হয়ে উঠে সভাস্থল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments