অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সমালোচনা করেছেন ঐক্যফ্রন্ট নেতা ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন, রাজনৈতিকভাবে কতটা দেউলিয়া হলে নায়ক-নায়িকাদের নির্বাচনের প্রচারণায় নামাতে পারে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে পারে। কিন্তু তাদের কথায় ভোট দেবে না। মমতাজ জনপ্রিয় শিল্পী, কিন্তু মার্কা ছাড়া ভোটে দাঁড়ালে পাঁচ হাজার ভোটও পাবেন না।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘জাতীয় সংসদ নির্বাচন ও পেশাজীবীদের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ (বিএসপিপি) এ আলোচনা সভার আয়োজন করে।

কাদের সিদ্দিকী বলেন, ‘সেনাবাহিনীর কাছে একটাই চাওয়া। জনগণ যাতে নিরাপদে ভোট দিতে পারে। যদি তারা নিরাপদে ভোট দিতে পারে, তাহলে ভোট বিপ্লব ঘটে যাবে।’
সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি শওকত মাহমুদ সভায় সভাপতিত্বে এবং সদস্য সচিব অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মোহসীন মন্টু, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী প্রমুখ।