বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাভোটের মাঠে মাশরাফিপত্নী সুমনা হক সুমি

ভোটের মাঠে মাশরাফিপত্নী সুমনা হক সুমি

নড়াইল প্রতিনিধি: নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফির পক্ষে ভোটের মাঠে নেমেছেন স্ত্রী সুমনা হক সুমি। অলিগলি ঘুরে বেড়াচ্ছেন মাশরাফিপত্নী। ভোটাররা মাশরাফিপত্নীকে পাশে পেয়ে বেশ উজ্জীবিত ও আপ্লুত।

রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার বাঁশগ্রামের বিভিন্ন বাড়িতে ও চণ্ডিবরপুর ইউনিয়নের শংকরপুর গ্রামে উঠান বৈঠক করেন সুমি।

পরে লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের শালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নারী সমাবেশে বক্তব্য দেন।
এ সময় সুমনা হক সুমি বলেন, মাশরাফি এলাকায় না থাকলেও আপনারা তার জন্য কাজ করে যাচ্ছেন। এ জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।

তিনি বলেন, মাশরাফি সবসময় মানুষের জন্য কাজ করতে ভালোবাসে। আগামীতেও আপনাদের পাশে থাকবে। আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন।

মাশরাফিকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান সুমি। তিনি বলেন, নড়াইলবাসী ৩০ ডিসেম্বরের ভোটে নৌকা প্রতীককে জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেবেন।

উঠান বৈঠকে আরও বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কামাল, শালনগর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য খান তসরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ, সুমির বড়বোন যুব মহিলা লীগ নেত্রী সঞ্চিতা হক রিক্তা, মেজ বোন সঞ্জিবা হক রিপা, রিপার স্বামী নূর আলম শিহাব প্রমুখ।

অন্যদিকে মাশরাফিও নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments