কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এ এইচ সি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘চক্রান্তের চোরাবালি বা নির্বাচন ছাড়া আওয়ামী লীগ একবারও ক্ষমতায় আসেনি। উন্নয়ন ও নৌকার জোয়ারে সারা বাংলাদেশে একাকার হয়ে গেছে। পৃথিবীর ৩জন সৎ ব্যক্তির মধ্যে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন।’

সেতুমন্ত্রী বলেন, ২০১৮ সালের আমাদের বিজয়ের ৪৭ বছর পর আর একটি বিজয় সুচিত হতে যাচ্ছে। আগামী ৩০ ডিসেম্বর আমাদের মুক্তির সংগ্রামের কান্ডারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা সব সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে বিজয় অর্জন করবো।

বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এ এইচ সি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ঐক্যফন্ট ঠাণ্ডা মাথায় নানা উসকানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। আপনার কারো উসকানিমূলক ও অপপ্রচারের ফাঁদে পা দিবেন না। ভোট কেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। তাই ভোটের শুরু থেকে শেষ পর্যন্ত আপনারা ভোট কেন্দ্র পাহারা দিবেন, যেন কোন অপশক্তি তাদের প্রভাব বিস্তার করতে না পারে। সবাই সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবেন।

ওবায়দুল কাদের আরো বলেন, নারী জাতিকে শেখ হাসিনা সম্মান দিয়েছে। আওয়ামী লীগের পক্ষে আজ মহিলাদের ঢল নেমেছে, ডিজিটাল বাংলাদেশে তরুণদের ঢল নেমেছে। নারী ও তরুণরাই হবে আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন, বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম ছরওয়ার, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু প্রমুখ।