কাগজ প্রতিবেদক: জোটের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বৈঠকে বসছে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি। বৈঠকে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, ঐক্যফ্রন্টের মুখপাত্র এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

মঙ্গলবার বিকেল ৪টায় ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে। জাতীয় ঐক্যফ্রন্ট সূত্রে এতথ্য জানা গেছে।

বৈঠকে আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, বঙ্গবীর কাদের সিদ্দিকী, ডা. জাফরউল্লাহসহ অন্যান্য নেতারা উপস্থিত থাকবেন।

বৈঠকের বিষয়ে জাতীয় ঐক্যফ্রন্টের এক নেতা জানিয়েছেন, নির্বাচনে ঐক্যফ্রন্টের জয়ীদের শপথ পাঠ ও নির্বাচন পরবর্তী আন্দোলন কর্মসূচি নির্ধারণে এই বৈঠক অনুষ্ঠিত হবে। এছাড়াও ঐক্যফ্রন্টের ঐক্য যাতে বজায় থাকে সে বিষয়ে আলোচনা হবে। বৈঠক শেষে সাংবাদিকদের কাছে বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন নেতারা।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ৭ আসন পেয়েছে। এর মধ্যে বিএনপি পেয়েছে ৫টি আর গণফোরাম পেয়েছে ২টি আসন। ভোট কারচুপির অভিযোগ ঐক্যফ্রন্টের নেতারা শপথ নেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

Previous articleপাবনায় এক নারীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩
Next articleসাভারে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, আহত অর্ধশতাধিক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।