শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিনিহত ছাত্রদল নেতা সোহেলের কবর জিয়ারত করলেন ঐক্যফ্রন্ট নেতারা

নিহত ছাত্রদল নেতা সোহেলের কবর জিয়ারত করলেন ঐক্যফ্রন্ট নেতারা

সিলেট প্রতিনিধি: সিলেটের বালাগঞ্জে ৩০ ডিসেম্বর নির্বাচনে নিহত ছাত্রদল নেতা সায়েম আহমদ সোহেলের কবর জিয়ারত করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা।
সোমবার বিকালে তারা সোহেলের পারিবারিক কবরস্থানে গিয়ে তার কবর জিয়ারত করেন। এ সময় তারা সেখানে ফাতেহা পাঠ ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করেন।
মির্জা ফখরুলসহ নেতারা সোহেলের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। এ সময় সোহেলের পরিবার কান্নায় ভেঙে পড়ে।
প্রসঙ্গত, ৩০ ডিসেম্বর ভোটের দিন সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম নিহত হওয়ার ঘটনা খতিয়ে দেখতে ও তার স্বজনদের সান্ত্বনা দিতে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সিলেটে যান।
বেলা সাড়ে ১১টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন তারা। বিমানবন্দরে দলীয় নেতারা স্বাগত জানান কেন্দ্রীয় নেতাদের।
পরে সিলেটে শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে মির্জা ফখরুল বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচন বাতিল করে পুনরায় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনবিষয়ক এজেন্ডা থাকলেই কেবল প্রধানমন্ত্রীর সংলাপে অংশ নেবে জাতীয় ঐক্যফ্রন্ট।
তিনি বলেন, একাদশ সংসদ নির্বাচনের পর প্রধানমন্ত্রী আবার সংলাপের ডাক দিয়েছেন। তবে সংলাপের এজেন্ডা কী হবে সেটি জানানো হয়নি।
নির্বাচনের আগে যেসব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিল, তাদের সঙ্গে আবারও সংলাপ হওয়ার কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
এ সময় মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন জাসদ সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, সিলেটের মেয়র আরিফুল হক প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments