শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিকোন দেশে ইলেকশন সুষ্ঠু হয়, একটা দেশ দেখান: কাদের

কোন দেশে ইলেকশন সুষ্ঠু হয়, একটা দেশ দেখান: কাদের

কাগজ প্রতিবেদক: নির্বাচন নিখুঁত হয়নি- জাতিসংঘের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পাল্টা প্রশ্ন ছুঁড়েছেন। বলেছেন, কোন দেশে নির্বাচন নিখুঁত হয়? আজ রাজধানীর সেতু ভবনে বিভিন্ন ফাস্ট ট্র্যাক প্রকল্প কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কোন দেশে ইলেকশন পারফেক্ট হয়েছে, একটা দেশ দেখান। গণতান্ত্রিক দেশগুলোতে পারফেক্ট বলে যে কথাটি বলা হয় তাতেও কিছু খুঁত তো থাকেই। তাতে ইলেকশনের বৈধতা নিয়ে প্রশ্ন উঠে না। তিনি বলেন, সরকারের সঙ্গে কাজ করার জন্য তাদের জাতিসংঘের পক্ষ থেকে এরইমধ্যে জোরালোভাবে বলা হয়েছে।

আওয়ামী লীগের বিজয় সমাবেশ নিয়ে মির্জা ফখরুলের মন্তব্যের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, বিএনপি আর ফখরুল ইসলাম আলমগীর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে দেশে বিদেশে যে, অপপ্রয়াস তারা চালিয়েছে তা ব্যর্থতায় পর্যবসিত হয়েছে। এখন নির্বাচন নিয়ে যে বিষয়টা তারা বলছে, এটা পরাজিতের মুখে ব্যর্থতার প্রলাপ।

কাদের জানান, পদ্মা সেতু প্রকল্পের ৬৩ ভাগ অগ্রগতি হয়েছে। জানুয়ারি মাসের শেষদিকে পদ্মাসেতুতে আরেকটি স্প্যান বসবে বলেও জানান মন্ত্রী।

এছাড়া, কর্ণফুলী টানেল প্রকল্পের খনন কাজের জন্য টিভিএম মেশিন ফেব্রুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বলেও জানান মন্ত্রী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments