বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিমৃত্যূ পথযাত্রী এরশাদের সম্পত্তির ভাগ বাটোয়ারা শুরু!

মৃত্যূ পথযাত্রী এরশাদের সম্পত্তির ভাগ বাটোয়ারা শুরু!

সদরুল আইন: সামাজিক যোগাযোগ মাধ্যমে জল্পনা-কল্পণা এখন তুঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের রেখে যাওয়া অঢেল সম্পদের ভাগ-বাটোয়ারা কিভাবে হবে তা নিয়ে।

পারিবারিক সূত্র দাবী করছে, গুরুতর অসুস্থ সাবেক এই রাষ্ট্রপতি তাঁর স্থাবর অস্থাবর সম্পত্তি, এবং দেশে- বিদেশে থাকা তার বিপুল পরিমাণ অর্থ ও সম্পদ পরিবার ও স্বজনদের মধ্যে বণ্টন করে দিয়েছেন ।

তাদের দাবি অনুযায়ী, এরশাদের পালক পুত্র রাহগির আল মাহি এরশাদ, বিদিশার পুত্র এরিক এরশাদ, পালক পুত্র আলম এবং পালিত কন্যা আজরা জেবিন, পুরাতন ঢাকার রিপা কর্মকার, নারায়ণগঞ্জের অনন্যা হুসেইন মৌসুমী কিছু সম্পত্তির ভাগ পেয়েছেন।

এদিকে, দলীয় ও পারিবারিক বিভিন্ন সূত্রের বরাত দিয়ে অনেকেই বলাবলি করছেন, মৃত্যুর আগে এরশাদ নিজের শেষ ইচ্ছার কথা জানিয়েছেন।

সূত্রের দাবি এরশাদ নিজ নামে একটি ট্রাস্ট খোলার ইচ্ছা প্রকাশ করেছেন স্বজনদের কাছে। তাঁর রেখে যাওয়া সহায়-সম্পত্তি এ ট্রাস্টের অধীনে পরিচালিত হবে।

আরও জানা যায়, ঐ ট্রাস্ট থেকে যা আয় হবে তা অসহায় এবং হত-দরিদ্রদের কল্যাণে ব্যয় করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments