বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিওবায়দুল কাদের অন্যদের জন্য পরামর্শ কেন্দ্র খুলে বসেছেন: রিজভী

ওবায়দুল কাদের অন্যদের জন্য পরামর্শ কেন্দ্র খুলে বসেছেন: রিজভী

কাগজ প্রতিবেদক: পরামর্শ বাদ দিয়ে দেশের সড়কের দিকে তাকাতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।  আজ মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
কাদেরের উদ্দেশে রিজভী বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেশ থেকে সুশাসন বিতাড়িত করে রক্তঝরা শাসননীতির ওপর ভর করে এখন অন্যদের জন্য পরামর্শ কেন্দ্র খুলে বসেছেন।’
রিজভী বলেন, ‘অন্যদের পরামর্শ থেকে বিরত থেকে সড়কের দিকে তাকান, গণপরিবহনের দিকে তাকান। কারণ, গণপরিবহনের নৈরাজ্যের দায়, সড়কে হাজার হাজার মানুষের মৃত্যুর দায় আপনি এড়াতে পারবেন না।’
রিজভীর বক্তব্য, গতকালও সড়কে ২০ জন মারা গেছে। এ ছাড়া সড়কে-মহাসড়কে দুর্ভোগে মানুষের জীবন এখন ওষ্ঠাগত। মৃত্যুশোকে স্বজনেরা আহাজারি করছে। হাজার হাজার মানুষ পঙ্গুত্ব বরণ করে অনিশ্চিত জীবন নিয়ে হতাশা ও চরম দুঃখ-কষ্টের মধ্যে জীবন অতিবাহিত করছে।
সংবাদ সম্মেলনে বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে ‘গায়েবি’ মামলারও প্রতিবাদ জানান রিজভী। তিনি বলেন, সারা দেশে থানায় থানায় পুলিশি নিপীড়ন আরও বৃদ্ধি পেয়েছে। সারা দেশে বিএনপি নেতা-কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে যেসব গায়েবি মামলা দায়ের করা হয়েছিল, সেসব মামলায় চার্জশিট দেওয়ার নাম করে ব্যাপক বাণিজ্য চলছে।
রিজভীর অভিযোগ, বিএনপির নেতা-কর্মী ও সমর্থকদের জিম্মি করে মোটা অঙ্কের টাকা আদায় করা হচ্ছে। অন্যদিকে, হাজার হাজার নেতা-কর্মী কারাগারে বন্দী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments