শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিআসিফ নজরুল একজন রাজাকার: শামসুদ্দিন চৌধুরী মানিক

আসিফ নজরুল একজন রাজাকার: শামসুদ্দিন চৌধুরী মানিক

কাগজ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুল একজন ‘রাজাকার’ বলে মন্তব্য করেছেন বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। শুক্রবার (১৫ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত ‘বঙ্গবন্ধু: বাংলাদেশ ও স্বাধীনতা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন।

বিচারপতি মানিক বলেন, ‘আসিফ নজরুল কিন্তু বিহারি বাবার সন্তান। অনেক বিহারি কিন্তু আমাদের সঙ্গে যুদ্ধ করেছেন। কিন্তু আসিফ নজরুলের পরিবার তেমন বিহারি নন। তার পরিবার পাকিস্তানিপন্থী বিহারি।’

তিনি আরও বলেন, ‘অধ্যাপক এরশাদুল বারী আরেক রাজাকার। তার সহায়তায় আসিফ নজরুল ঢাকা বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করে এবং শিক্ষকতা করার সুযোগ পেয়েছেন।’

বৈঠকে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, নিরাপত্তা বিশ্লেষক মেজর জেনারেল অবসরপ্রাপ্ত মোহাম্মদ আলী শিকদার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম ও ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments