শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিবিএনপির তৃতীয় সারির নেতা এখন আ'লীগের প্রথম সারিতে

বিএনপির তৃতীয় সারির নেতা এখন আ’লীগের প্রথম সারিতে

সদরুল আইন: টানা তৃতীয় মেয়াদে সরকার গঠনের পরপরই অনুপ্রবেশকারী হাইব্রিড-চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।যে কোনো দল সরকার গঠন করলেই সুর বদলিয়ে ভিড়ে যায় অনেক সন্ত্রাসী-চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী। তারা সুযোগ-সুবিধা শিকারে মত্ত হয় আর বদনাম হয় সরকারের।

এমন বাস্তবতায় শুদ্ধি অভিযানের পথে হাঁটছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আদেশের পর পরই একাধিক গোয়েন্দা সংস্থা অনুপ্রবেশকারীদের তালিকা প্রস্তুত করতে শুরু করেছে। আওয়ামী লীগের নীতিনির্ধারক পর্যায়ের নেতারা জানিয়েছেন, আওয়ামী লীগকে আওয়ামী লীগের কাছেই ফিরিয়ে দিতে চান দলীয় সভানেত্রী।সেক্ষেত্রে বিএনপি-জামাত বা অন্যকোন দলের নেতাকর্মীদের আওয়ামীলীগে স্থান দেয়া হবে না।

কিন্তু এদিকে নরসিংদী সদর উপজেলা ছাত্রদলের দীর্ঘ দিনের সদস্য সচিব আরিফ হোসেন এখন আওয়ামীলীগের প্রথম সারির নেতা।আওয়ামী লীগের বিভিন্ন সভা-সমাবেশে তাকে প্রথম সারিতে বসে থাকতে দেখা যায়।অথচ তিনি ২০০৮ সালের পর থেকে বিএনপি-জামাত জোটের নেতাকর্মীদের মধ্যে যে কয়জনের নামে সরকার কর্তৃক মামলা দ্বায়ের করা হয় তার বেশিরভাগ মামলার প্রথম আসামী তিনি।

জানা যায়,২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনে তার নিজ ইউনিয়নের কেন্দ্র পোড়ানো হয় তার নেতৃত্বে।তাছাড়া নির্বাচনের সরঞ্জাম বহনকারী গাড়ি পোড়ানো সহ প্রায় সকল মামলাই তিনি আসামী ছিলেন।

জানা গেছে,নরসিংদীর সদরের মাধবদী পৌরসভার মেয়র মোশারফ হোসেন তার মামা।তার হাত ধরেই গত ২৭ মার্চ নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সরকার দলীয় সংসদ সদস্য নজরুল ইসলাম হিরুর বাস ভবনে তার হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগ দেন ছাত্রদলের এই নেতা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments