শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়া কখনো নিজের সুবিধার জন্য আপোস করবেন না: অলি

খালেদা জিয়া কখনো নিজের সুবিধার জন্য আপোস করবেন না: অলি

কাগজ প্রতিবেদক: এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ বলেছেন, বেগম জিয়াকে যতদূর জানি বা চিনি, আমার থেকে বেশি ঘনিষ্ঠভাবে কেউ জানে না। তার সাথে রাজনৈতিক, পারিবারিক, সামাজিক ভাবে যেভাবে আমি সংশ্লিষ্ট ছিলাম এভাবে বিএনপির আর কেউ ছিল না।
খালেদা জিয়ার প্যারোলে মুক্তি ও বিএনপির এমপিদের সংসদে যাওয়ার বিষয়ে তিনি বলেন, কেউ একজন ব্যক্তিগতভাবে লাভবান হওয়ার জন্য লোভে বশিভূত হয়ে বেগম জিয়াকে ব্ল্যাকমেইল করছে এবং বিএনপিকে বিপদগামী করছে।
বুধবার বিকেলে রাজধানীর মহাখালী ডিওএইচএসের নিজ বাসায় সাংবাদিকদের তিনি আরো বলেন, আমি মনে করি জাতীয় নির্বাচনে যেখানে ১৬ কোটি মানুষ জাতি, ধর্ম, দল, নির্বিশেষ নির্যাতিত হয়েছে। তাদের প্রতি যে অত্যাচার অবিচার করা হয়েছে, নির্যাতন হয়েছে। তাদেরকে অসম্মান করে সংসদে যাওয়াটা মানবিক, সামাজিক, রাজনৈতিক দৃষ্টিকোণ থেকে গ্রহণযোগ্য নয়। যে বা যারা যাবে তারা জাতীয় বেঈমান হিসেবে চিহ্নিত হয়ে থাকবে। জাতির সঙ্গে বেঈমানী করা কোনো কাজে এলডিপি কখনও সমর্থন করবে না, করিও না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments