শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিঅভিমানে দেশ ছাড়ছেন সাইফুর রহমান সোহাগ!

অভিমানে দেশ ছাড়ছেন সাইফুর রহমান সোহাগ!

সদরুল আইন: সাইফুর রহমান সোহাগ। যার সবচেয়ে বড় রাজনৈতিক পরিচয় হল তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি। এই পরিচয়টাকে বুকে ধারণ করে ভবিষ্যত রাজনীতিতে নিজের হতাশাজনক অবস্থান নিয়ে, অনেকটা বুকফাটা অভিমানে দেশ ছেড়ে চলে যাচ্ছেন।

সাময়িকভাবে তিনি খুব অল্প সময়ের মধ্যেই ইউরোপের একটি দেশে চলে যাচ্ছেন বলে তারই ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছেন। তবে তিনি একবারের জন্য যাচ্ছেন না বলেও নিশ্চিত করেছে সূত্রটি।

ছাত্রলীগের সর্বশেষ পূণাঙ্গ কমিটিতে বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে সমঝোতা না হওয়ায় অনেকটা মন ভাঙার বেদনায় ভুগছেন তিনি।

নিজের লোকদের যারা আদর্শিকভাবে শেখ হাসিনার জন্য জীবন দিতে পারে, তারা পদ না পাওয়ায় তিনি চরম হতাশ। এই হতাশা আর অভিমান কাটাতে তিনি ইউরোপের একটি দেশে চলে যাচ্ছেন।

উল্লেখ্য, সাইফুর রহমান সোহাগ এবং এস এম জাকির হোসেন প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জাতিসংঘের অধিবেশনেও যোগ দিয়েছিলেন। এবার তিনি ব্যাক্তিগতভাবেই যাচ্ছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments