শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতি‘খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত ঐক্যফ্রন্টের ঐক্য অটুট থাকবে’: আ স...

‘খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত ঐক্যফ্রন্টের ঐক্য অটুট থাকবে’: আ স ম আবদুর রব

কাগজ প্রতিবেদক: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত জাতীয় ঐক্যফ্রন্টের ঐক্য অটুট থাকবে, পাশাপাশি নতুন নির্বাচনের দাবিতে আন্দোলনও চলবে বলে জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ স ম আবদুর রব। একইসঙ্গে তিনি বলেছেন, আমাদের কারও ঘুম নেই।

সোমবার (১০ জুন) বিকাল ৪টায় রাজধানীর উত্তরায় জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় জাতীয় ঐক্যফ্রন্টের গুরুত্বপূর্ণ বৈঠকের পর এ সিদ্ধান্তের কথা জানান রব। সন্ধ্যা ৬টায় বৈঠক শেষে সাংবাদিকদের তিনি বলেন, হাজার হাজার নেতাকর্মী কারাগারে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে। আমাদের ঘুম নেই। তাদেরকে মুক্ত ও গণতন্ত্রের মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন-সংগ্রাম ও ঐক্য অব্যাহত থাকবে। তিনি বলেন, আমরা জনগণের কাছে যে প্রতিশ্রুতি নিয়ে ঐক্য গঠন করেছিলাম তা এখনো পর্যন্ত পূরণ করতে পারিনি। আপনারা নিশ্চিত থাকুন, জাতীয় ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে এবং আমাদের ঐক্য আরো শক্তিশালী করে জনগণের দাবি আদায় করা হবে।

সাংবাদিকদের উদ্দেশে রব বলেন, আপনার জনগণের অংশ, আমাদের অংশ। আপনারা সবসময় পজিটিভ নিউজ করবেন। এমন কোনো নিউজ করবেন না, যেটাতে জাতির ক্ষতি হয় এবং জাতীয় ঐক্য ক্ষতিগ্রস্ত হয়। তিনি বলেন, আজ আমরা পরবর্তী কর্মসূচি নির্ধারণের জন্য যে সভায় বসেছিলাম সে বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। আমাদের নেতা ড. কামাল হোসেন অসুস্থ, তাই তিনি আজকের সভায় উপস্থিত হতে পারেননি। তিনি সুস্থ হলে আমরা তার নেতৃত্বে পরবর্তীতে পূর্ণাঙ্গ সভা করে সেখানেই আমাদের করণীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবো।

আ স ম আবদুর রবের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, জেএসডি সহ-সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, শহিদ উদ্দীন আল মাহমুদ স্বপন,
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক হাবীবুর রহমান তালুকদার বীরপ্রতীক, ইকবাল সিদ্দিকী, গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সায়ইদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা মমিনুল ইসলাম, ডা. জাহিদ প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments