শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিগভীর ঘুমে এরশাদ

গভীর ঘুমে এরশাদ

সদরুল আইন: প্রতিটি জীবনকেই একদিন সমর্পিত হতে হয় মৃত্যূর কাছে।ফেলে যেতে হয় জীবনের সব লেনদেন।নিয়তির অমোঘ সত্য মৃত্যূ সুধা পাণ করতে হয় প্রত্যেককেই।পিছনে পড়ে থাকে নিন্দিত অথবা নন্দিত কর্মময় জীবনের স্বরলিপি।

হুসেইন মুহম্মদ এরশাদ এর শারীরিক অবস্থার সর্বশেষ অবস্থা জানালেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি।

বুধবার (২৬জুন) রাত সোয়া ৯টায় চিকিৎসকদের বরাত তিনি জানান হুসেইন মুহম্মদ এরশাদ এর শারীরিক অবস্থা ১০ শতাংশ উন্নতি হয়েছে। তাকে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে।

গভীর ঘুমে আছেন তিনি। সংক্রমনের আশংকায় আইসিইউতে তার চিকিৎসা চলছে। এসময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গত নয় মাস ধরেই নানা ধরনের শারীরিক জটিলতার মধ্যে রয়েছেন এরশাদ। জাতীয় নির্বাচনের পর চিকিৎসার জন্য তাকে একবার সিঙ্গাপুরেও নিয়ে যাওয়া হয়েছিল।

৩০ ডিসেম্বরের নির্বাচনের মাধ্যমে গঠিত একাদশ জাতীয় সংসদের উদ্বোধনী অধিবেশনে একবারই গিয়েছিলেন এরশাদ। অসুস্থতার কারণে সংসদের আর কোনো অধিবেশনে যোগ দিতে পারেননি তিনি।

সর্বশেষ ঢাকার ওয়েস্টিন হোটেলে আয়োজিত একটি ইফতার মাহফিলে যোগ দিয়েছিলেন এরশাদ। এর পর আর প্রকাশ্য অনুষ্ঠানে তাকে দেখা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments