শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় ভাতিজার হাতে চাচা খুন, ভাতিজা আটক

পাবনায় ভাতিজার হাতে চাচা খুন, ভাতিজা আটক

কামাল সিদ্দিকী: পাবনার সুজানগরে পারিবারিক বিরোধের জেরে ভাতিজার হাতে চাচা কালাম হোসেন (৪৫) খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ভাতিজাকে আটক করেছে পুলিশ। বুধবার (২৬ জুন) দিবাগত রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত চাচা কালাম হোসেন উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিপুর বেতুরিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। আটক ভাতিজা রিপন একই গ্রামের হানিফ হোসেনের ছেলে।

দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান জানান, বাড়ির আঙ্গিনায় একটি গাছ নিজেদের সীমানায় দাবি করে দুই ভাই কালাম ও হানিফ পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। এ নিয়ে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার দিনও ধার্য করা হয়।

কিন্তু এরই মধ্যে বুধবার রাত নয় টার দিকে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ভাতিজা রিপন তার চাচা কালাম হোসেনকে ছুরিকাঘাত করে।

এতে কালামসহ অন্তত ৪ জন আহত হয়। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চাচা কালামকে মৃত ঘোষনা করে। আহত আবু তালেব, জামাল হোসেন ও সাজাই হোসেন চিকিৎসাধীন রয়েছে।
সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম জানান, ঘটনার পরপরই ভাতিজা রিপনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments